hugRES67Saturday , 20 April 2024
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. আলোচিত খবর
  5. ইসলাম ও জীবন
  6. খেলাধুলা
  7. চাকরি
  8. জাতীয়
  9. জেলার খবর
  10. নির্বাচন
  11. বাংলাদেশ
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. লাইফ স্টাইল
  15. শিক্ষাঙ্গন

প্রেমিককে কুপিয়ে জখম, প্রেমিকা আটক

Link Copied!

নাটোরের লালপুরে বিয়েতে রাজি না হওয়ায় প্রেমিককে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে এক নারীর বিরুদ্ধে। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকালে উপজেলার লালপুর পুরোনো বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ওই যুবকের নাম এমদাদুল হক। সে উপজেলার রামানান্দপুর গ্রামের মৃত সের আলীর ছেলে। অভিযুক্ত সেই নারী একই এলাকায় বাসিন্দা।

আরো পড়ুন  অন্তরঙ্গ অবস্থায় ধরা প্রধান শিক্ষক, গাছের সঙ্গে বেঁধে গণধোলাই

স্থানীয় সূত্রে জানা যায়, সেই মেয়ের প্রেমের সম্পর্কে জড়িয়ে যান এমদাদুল। গত ৬ মাস পূর্বে ওই প্রেমিকযুগলকে আপত্তিকর অবস্থায় আটক করে এলাকাবাসী। পরে এক সপ্তাহের মধ্যে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এমদাদুল সুকৌশলে পালিয়ে যান। ৬ মাস পর ঈদে বাড়ি ফেরায় এমদাদুলকে পুনরায় বিয়ের জন্য চাপ দিয়ে থাকে ওই নারী। বিয়েতে রাজি না হওয়ায় সকাল ৬টার দিকে এমদাদুলকে লালপুর পুরোনো বাজার এলাকায় ওই নারী, তার পিতাসহ আরও কয়েকজন মিলে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

আরো পড়ুন  বিক্ষোভে উত্তাল মধুখালী, মহাসড়ক অবরোধ

লালপুর থানার ওসি নাছিম আহম্মেদ বলেন, এ ঘটনায় প্রেমিকাকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।