36 C
Dhaka
Thursday, September 19, 2024

ফেনীর ছাত্রলীগ নেত্রী দোলার খোঁজ জানে না পরিবার

ফেনী জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক দৌলত আরা দোলা ওরফে ইশরাত চৌধুরী দোলার খোঁজ জানে না তার পরিবার। রোববার (১১ আগস্ট) দুপুরের দিকে মোবাইলে তার বাবা আবুল কাশেম ঢাকা পোস্টকে এ কথা বলেন।

ছাত্রলীগ নেত্রী দোলাকে ফেনীর বাসা থেকে তিনদিন আগে একদল দুর্বৃত্ত অপহরণ করে ধর্ষণের পর হত্যা করেছে– সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দোলার মতো দেখতে এমন একটি ছবিসহ তথ্য প্রচার হলে জেলাজুড়ে চাঞ্চল্য তৈরি হয়। তবে ফেসবুকে ছড়িয়ে পড়া এসব তথ্যের সত্যতা নিশ্চিত করতে পারেনি দোলার পরিবার।

আরও পড়ুনঃ  ১০ বছর আগে কেন মাসুদকে মেরে ফেললেন না?

এ ব্যাপারে আবুল কাশেম বলেন, গত ৫ আগস্টের পর দোলার সঙ্গে পরিবারের আর যোগাযোগ হয়নি। সে কোথায় বা কীভাবে আছে সেটাও আমরা জানি না।

নাম প্রকাশ না করার শর্তে ফেনী জেলা ছাত্রলীগের একাধিক নেতা বলেন, দোলার পৈত্রিক বাড়ি নোয়াখালীর সেনবাগ উপজেলার সেবারহাট বাজারের পাশে। তিনি ফেনীতে দীর্ঘদিন ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত থাকায় শহরের একাডেমি এলাকায় ফারুক হোটেল সংলগ্ন একটি ভাড়া বাসায় একা বসবাস করতেন। তবে কোন বাসায় ভাড়া থাকতেন তা নিশ্চিত করে জানাননি তারা। দোলা কোথায় আছেন, কী অবস্থায় আছেন তাও জানাতে পারেননি ছাত্রলীগ নেতারা।

আরও পড়ুনঃ  পরীমণির বাসায় নিয়মিত রাত্রিযাপন করতেন সাকলায়েন

জানতে চাইলে ফেনী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রুহুল আমিন বলেন, থানায় কেউ এ ধরনের অভিযোগ করেনি। এ বিষয়ে পুলিশ অবগত নয়।

ফেনী জেনারেল হাসপাতালের মর্গে দায়িত্বরত ডোম আবদুর রহিম বলেন, আমি সার্বক্ষণিক মর্গের দায়িত্ব পালন করি। তবে গত পাঁচদিনে হাসপাতালের মর্গে কোনো নারীর মরদেহ আসেনি।

আপনার মতামত লিখুন:
সর্বশেষ সংবাদ
জনপ্রিয় সংবাদ