hugRES67Saturday , 20 April 2024
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. আলোচিত খবর
  5. ইসলাম ও জীবন
  6. খেলাধুলা
  7. চাকরি
  8. জাতীয়
  9. জেলার খবর
  10. নির্বাচন
  11. বাংলাদেশ
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. লাইফ স্টাইল
  15. শিক্ষাঙ্গন

অনলাইনে ভাবির নগ্ন ছবি প্রকাশ দেবরের, অতঃপর…

Link Copied!

ভাবির ছবি এডিট করে লাইকি অ্যাপসে নোংরাভাবে প্রচারের অভিযোগে দেবর তানজির হাসান মিশনকে (২১) আটক করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। মিশন বাঘারপাড়ার জয়পুর গ্রামের মৃত ফসিয়ার রহমানের ছেলে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বেলা ১১টার দিকে মিশনকে তার বাড়ি থেকে আটক করা হয়।

পিবিআই জানিয়েছে, মিশন তার বড় ভাবিকে প্রলোভন দেখায় যে, তার স্ত্রী ৫ বছর ধরে লাইকি অ্যাপসের মাধ্যমে অনলাইনে লাইভ করে টাকা উপার্জন করে আসছে। তিনিও একইভাবে টাকা উপার্জন করতে পারবেন। তিনি রাজি হলে তার একটি লাইকি অ্যাপস অ্যাকাউন্ট খুলে দেয়। সেখানে তার ভাবিকে অবিবাহিত বলে পরিচয় দেয়। সে অনুযায়ী তার ভাবি প্রায় সময় লাইভ করত।

আরো পড়ুন  ঘুমের ওষুধ খাইয়ে স্বামীকে প্রেমিকের হাতে তুলে দেন স্ত্রী

পিবিআই আরও জানায়, এক সময় তানজির হাসান মিশনের স্ত্রী লাইকি বোর্ডের সদস্যদের কাছে তার ভাবির বৈবাহিক পরিচয় এবং তার একটি কন্যাসন্তান আছে বলে প্রচার করে। এই নিয়ে মিশনের স্ত্রী ভাবির মধ্যে মনোমালিন্য তৈরি হয়। এরপর মিশন তার ভাবির নগ্ন ছবি এডিট করে লাইকি অ্যাপসে প্রচার করে। এমনকি জসিম উদ্দিন নামে এক প্রবাসীর কাছেও মিশন তার ভাবির নগ্ন ছবি পাঠায়।

আরো পড়ুন  চিরকুট লিখে মুয়াজ্জিনের আত্মহত্যা

বিষয়টি তিনি পিবিআইকে জানালে পিবিআই সদস্যরা বিষয়টি নিয়ে তদন্ত করেন এবং ঘটনার সত্যতা পাওয়ায় তাকে গ্রেপ্তার করা হয়। পরে বাঘারপাড়া থানায় পর্নোগ্রাফি আইনে একটি মামলা হয়।