hugRES67Friday , 19 April 2024
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. আলোচিত খবর
  5. ইসলাম ও জীবন
  6. খেলাধুলা
  7. চাকরি
  8. জাতীয়
  9. জেলার খবর
  10. নির্বাচন
  11. বাংলাদেশ
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. লাইফ স্টাইল
  15. শিক্ষাঙ্গন

ফরিদপুরে ২ শ্রমিককে পিটিয়ে হত্যা, আহত ৫

Link Copied!

ফরিদপুরের মধুখালীতে দুই নির্মাণ শ্রমিককে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৫ জন। আহতদের উদ্ধার করে মধুখালী উপজেলা স্বাস্থ্য কেন্দ্র ও ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার ডুমাইন ইউনিয়নের পঞ্চপল্লীতে পিটিয়ে হত্যার এ ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থলে গেলে মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) পুলিশ সদস্যদের অবরুদ্ধ করে রাখেন স্থানীয়রা। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে অবরুদ্ধ পুলিশ সদস্যদের ও নির্মাণ শ্রমিকের মরদেহ উদ্ধার করে।

আরো পড়ুন  ফুলবাড়িয়ায় ৫০ হাজার টাকার জন্য শ্বশুর-শাশুড়ি-স্ত্রী মিলে জামাইকে হত্যা

ফরিদপুরের জেলা প্রশাসক (ডিসি) কামরুল আহসান তালুকদার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, এখন পর্যন্ত দুজন নিহতের খবর নিশ্চিত হওয়া গেছে। আহতদের হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। তাদের মধ্যে ২ জনের অবস্থা গুরুতর। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশ জানায়, স্থানীয় কাজী সিরাজুল ইসলাম মাধ্যমিক বিদ্যালয়ে নির্মাণ কাজ চল‌ছি‌ল।

আরো পড়ুন  শিশুকে ধর্ষণের পর হত্যার বর্ণনা দিতে গিয়ে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা

এসময় নির্মাণ শ্রমিকদের সঙ্গে বাকবিতণ্ডা হয় স্থানীয়দের। এরই জেরে স্কুলে জড়ো হয় গ্রামবাসী। শ্রমিকদের ওপর হামলা হয়। ছড়িয়ে পড়ে উত্তেজনা। পুলিশ ঘটনাস্থলে গেলে তাদেরও অবরুদ্ধ করা হয়। পরে ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।