hugRES67Wednesday , 1 May 2024
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. আলোচিত খবর
  5. ইসলাম ও জীবন
  6. খেলাধুলা
  7. চাকরি
  8. জাতীয়
  9. জেলার খবর
  10. নির্বাচন
  11. বাংলাদেশ
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. লাইফ স্টাইল
  15. শিক্ষাঙ্গন

ছাত্রলীগ নেতাকে খুঁটির সঙ্গে বেঁধে রাখল ছাত্রদলের নেতাকর্মীরা

Link Copied!

কক্সবাজারের টেকনাফে নাছির উদ্দিন নামে এক সাবেক ছাত্রলীগ নেতাকে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে।

সোমবার (২৯ এপ্রিল) দুপুর ৩টার দিকে টেকনাফ হ্নীলা পশ্চিম সিকদারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

ছাত্রলীগ নেতা নাছির উদ্দীন হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক। হ্নীলা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ফুলের ডেইল এলাকার বাসিন্দা তিনি।

ছাত্রলীগ নেতা নাছির উদ্দীন বলেন, কিছুদিন আগে ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক নুরুল আজিম আওয়ামী লীগকে কটাক্ষ করে পোস্ট করেন। সেটি আমার চোখে পড়লে তার পোস্টের কমেন্টে প্রতিবাদ জানাই। এরপর সে আমাকে বিভিন্নভাবে হুমকি দিতে থাকে। আমি সেটি খুব সাধারণভাবেই নিয়েছিলাম।

আরো পড়ুন  গাজীপুরের জয়দেবপুরে যাত্রীবাহী ও মালবাহী ট্রেনের সংঘর্ষ, আহত অর্ধশত

তিনি বলেন, আমার ছোট বোনের বিয়ের দাওয়াতের কার্ড নিয়ে এক আত্মীয়ের বাসা থেকে ফিরছিলাম। হ্নীলা পশ্চিম সিকদার পাড়ায় পৌঁছানো মাত্র ছাত্রদলের ১০-২০ জন আমার গতিরোধ করে মারধর করতে শুরু করে। আমাকে বাঁচানোর জন্য একজনও এগিয়ে আসেনি।

হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রাশেদ মোহাম্মদ আলী বলেন, একজন ছাত্রলীগ নেতাকে একটি স্টেশনের সামনে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বেঁধে নির্যাতন করার চেয়ে জঘন্য আর কিছু হতে পারে না। ঘটনা শোনার পর আমরা ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করি। এ সময় অপরাধীরা পালিয়ে যায়। আমরা এই বিষয়ে আইনি ব্যবস্থা গ্রহণ করব।

আরো পড়ুন  সুপ্রিম কোর্ট বারে মারামারি: তিন সহকারী অ্যাটর্নি জেনারেল চাকরিচ্যুত

জানতে চাইলে হ্নীলা ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি হাফেজ নূর কামাল বলেন, ওনি বর্তমান ছাত্রলীগের কোনো কমিটিতে নেই, আগের কমিটিতে প্রচার সম্পাদক ছিলেন। খুঁটিতে বেঁধে নির্যাতনের বিষয়ে কিছু জানি না।

টেকনাফ মডেল থানার ওসি মো. ওসমান গণি কালবেলাকে বলেন, আমি শুনেছি ফেসবুকে পোস্ট করা নিয়ে তর্কের জেরে এই ঘটনা ঘটেছে। আমরা একটি অভিযোগ পেয়েছি। আমি নিজেই সরেজমিনে গিয়ে বিষয়টি তদন্ত করে দেখব।

আরো পড়ুন  টেকনাফ গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী আল ফাহাদ প্রকাশ আল ফরহাদ’কে র‌্যাব-১৫ এর আটক