35 C
Dhaka
Thursday, September 19, 2024

জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধান উপদেষ্টা

প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. মুহাম্মদ ইউনূস আজ রোববার (২৫ আগস্ট) সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে জাতির উদ্দেশ্য ভাষণ দেবেন।

প্রধান উপদেষ্টার উপ-প্রেস সচিব আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, প্রধান উপদেষ্টার এই ভাষণ বিটিভি, বিটিভি ওয়ার্ল্ড এবং বিটিভি চট্টগ্রাম কেন্দ্র থেকে একযোগে সম্প্রচার করা হবে।

প্রসঙ্গত, গত ৮ আগস্ট অন্তর্বর্তী সরকারের প্রধানের দায়িত্ব নেন ড. ইউনূস। দায়িত্ব নেওয়ার পর জাতির উদ্দেশে এটাই তার প্রথম ভাষণ। ধারণা করা হচ্ছে, ভাষণে দেশের সাম্প্রতিক পরিস্থিতি ও বন্যার বিষয়টি প্রাধান্য পাবে।

আরও পড়ুনঃ  রাতে বিধবার বাড়িতে কিশোর, আটকে ১৮ লাখ টাকা দেনমোহরে বিয়ে

আরও পড়ুনঃ সাবেক মন্ত্রী গোলাম দস্তগীর গাজীসহ ৫ জনের বিরুদ্ধে দুদকের অনুসন্ধান

অর্থপাচার ও অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে পাট ও বস্ত্রমন্ত্রী, নারায়ণগঞ্জ-২ আসনের সাবেক সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী, স্ত্রী হাসিনা গাজী, বরগুনা-১ আসনের সাবেক এমপি ধীরেন্দ্র নাথ শম্ভু ও সাবেক মন্ত্রিপরিষদ সচিব কবির বিন আনোয়ারসহ পাঁচজনের বিরুদ্ধে অনুসন্ধানের সিদ্ধান্ত নিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

রোববার (২৫ আগস্ট) দুদকের প্রধান কার্যালয় থেকে এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছে সংস্থাটি।

আরও পড়ুনঃ  যেসব শিক্ষক দালাল আবার ক্লাসেও পড়াতে পারে না তাদের ক্লাস না করার আহ্বান

নারায়ণগঞ্জ-১ আসনে পর পর চারবার নির্বাচিত হয়েছেন গোলাম দস্তগীর গাজী। তার বিরুদ্ধে জমি জবরদখল করে নিজের কারখানা স্থাপন, তৃণমূল নেতাকর্মীদের উপেক্ষা করে ক্যাডার বাহিনী গড়ে তোলা, অর্থপাচারের অভিযোগ আছে।

এর আগে গতকাল শনিবার (২৪ আগস্ট) রাতে রাজধানীর শান্তিনগরের বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার এড়াতে তিনি সম্বন্ধীর বাসায় আত্মগোপনে ছিলেন। সেখান থেকে ডিবি পুলিশের একটি দল তাকে গ্রেপ্তার করে।

আপনার মতামত লিখুন:
সর্বশেষ সংবাদ
জনপ্রিয় সংবাদ