33 C
Dhaka
Thursday, September 19, 2024

এবার সচিবালয়ে ঢুকে পড়েছেন আন্দোলনরত আনসার সদস্যরা

এইচএসসি পরীক্ষার্থীদের পর এবার সচিবালয়ে ঢুকে পড়েছেন আন্দোলনরত আনসারদের একাংশ। আজ রবিবার (২৫ আগস্ট) দুপুর ১টা ২০ মিনিটের দিকে তারা বিদ্যুৎ ভবনের দিকের ‌সচিবালয়ে তিন নম্বর গেট দিয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বাধা উপেক্ষা করে ঢুকে পড়েন। পরে তাদের একটি প্রতিনিধি দল স্বরাষ্ট্র উপদেষ্টার সঙ্গে বৈঠকে বসেছেন।

এর আগে, চাকরি জাতীয়করণের দাবিতে দুপুর ১২টার পর থেকে সচিবালয়ের সামনে বিক্ষোভ শুরু করেন তারা। অর্ধশতাধিক আনসার ঢুকে পড়ার পর আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী গেটটি দ্রুত বন্ধ করে দেয়। পরে শতাধিক আনসার ভেতরে ঢুকে চাকরি জাতীয়করণের দাবিতে স্লোগান দিতে থাকেন।

আরও পড়ুনঃ  শেখ হাসিনাকে নিয়ে ভারতের সামনে এখন যেসব পথ খোলা

এদিকেআনসার সদস্যরা সচিবালার গেটের সামনে বিক্ষোভ মিছিল এবং অবস্থান নেওয়ার কারণে সচিবালের সবকটি গেট বন্ধ করে দেওয়া হয়েছে। ভেতর থেকে কোন লোক এবং গাড়ি বের হতে পারছেন না ভেতরে ঢুকতেও পারছেন না।

চাকরি জাতীয়করণের দাবিতে কয়েক দিন ধরে আন্দোলন করছেন আনসাররা। তাদের দাবি, তারা দীর্ঘদিন ধরে বৈষম্যের শিকার। তাদের আশ্বাস দেওয়ার পরও চাকরি জাতীয়করণ করা হয়নি।

দাবি না আদায় হওয়া পর্যন্ত সচিবালয় থেকে কাউকে বের হতে দেবেন না এবং কাউকে প্রবেশ করতে দেবেন না বলেও ঘোষণা দিয়েছেন আন্দোলনকারী আনসাররা।

আরও পড়ুনঃ  নারীর গোসলের ভিডিও ধারণ করতে গিয়ে পুলিশ সদস্যের যে হাল হলো

আওয়ামী লীগ সরকারের পতনের পর সচিবালয়ের কর্মকর্তা-কর্মচারীসহ বিভিন্ন খাতের বঞ্চিতরা সচিবালয়ের সামনে বিক্ষোভ করে আসছেন। এজন্য বিভিন্ন সময়ে সচিবালয়ের কর্মকর্তা-কর্মচারীদের অবরুদ্ধ থাকতে হয়েছে।

আপনার মতামত লিখুন:
সর্বশেষ সংবাদ
জনপ্রিয় সংবাদ