hugRES67Monday , 22 April 2024
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. আলোচিত খবর
  5. ইসলাম ও জীবন
  6. খেলাধুলা
  7. চাকরি
  8. জাতীয়
  9. জেলার খবর
  10. নির্বাচন
  11. বাংলাদেশ
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. লাইফ স্টাইল
  15. শিক্ষাঙ্গন

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় কিশোরকে কুপিয়ে হত্যা

Link Copied!

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় বাদশা মিয়া (১৭) নামে এক কিশোরকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ সময় আরও চারজন আহত হয়েছেন। শনিবার (২০ এপ্রিল) রাত ৮টার দিকে উপজেলার সলিমগঞ্জ ইউনিয়নের বাড্ডা গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত বাদশা মিয়া একই এলাকার আবু কালাম মিয়ার ছেলে।

এ দিকে পুলিশ এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে চারজনকে গ্রেফতার করেছে। গ্রেফতাররা হলেন- একই এলাকার এজাহার নামীয় আসামি রাসেল মিয়া (৩২), ইউনুস মিয়া (৩৫), শাকিল আহমেদ (১৯) ও মাসুদ মিয়া (২০)।

আরো পড়ুন  টিকটক বন্ধুর সঙ্গে দেখা করতে গিয়ে নিখোঁজ ২ স্কুলছাত্রী উদ্ধার

পুলিশ, এলাকাবাসী ও মামলার সূত্রে জানা গেছে, উপজেলার সলিমগঞ্জ ইউনিয়নের বাড্ডা গ্রামে পশ্চিমপাড়ায় আবু কালাম মিয়ার বাড়িতে ঢাকা থেকে একটি কিশোরী সম্প্রতি বেড়াতে আসে। শনিবার সকালের দিকে মেয়েটি গ্রামের বাজারে যাওয়ার পথে পাড়ার কিশোর অনিকের নেতৃত্বে কয়েকজন যুবক ওই মেয়েটিকে নানাভাবে উত্ত্যক্ত করছিলেন। এ সময় বাদশা মিয়া ইভটিজিংয়ের প্রতিবাদ করে। এ নিয়ে ওই যুবকদের সঙ্গে কিশোর বাদশার ঝগড়া হয়। এর জের ধরেই শনিবার রাতে অনিকের নেতৃত্বে উচ্ছৃঙ্খল যুবকরা দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে বাদশার বাড়িতে গিয়ে হামলা চালায়।

হামলাকারীরা এ সময় বাড়ির উঠানে বাদশাকে নৃশংসভাবে কুপিয়ে গুরুতর আহত করে। এ সময় বাদশাকে বাঁচাতে এসে তারেক, মাইনুদ্দিন, সাইফুল ও জিহাদ গুরুতর আহত হয়। তাদের আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় নেয়ার পথে অতিরিক্ত রক্তক্ষরণে বাদশা মারা যান।

আরো পড়ুন  উপজেলা চেয়ারম্যান হলেন বিএনপির যেসব বহিষ্কৃত নেতা

পরে এ ঘটনায় নিহতের বড়বোন পপি আক্তার বাদী হয়ে উত্ত্যক্তকারী অনিককে ১ নম্বর আসামি করে ২১ জনের নাম উল্লেখ করে নবীনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় পুলিশ চারজনকে গ্রেফতার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম।

তিনি বলেন, ‘গ্রামের একটি মেয়েকে উত্ত্যক্ত করার জের ধরেই বাদশাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে। পুলিশ চার আসামিকে গ্রেফতার করেছে।’

আরো পড়ুন  বিদ্যুৎ প্রতিমন্ত্রীর বাসভবন এলাকায় লোডশেডিংয়ের নির্দেশ প্রধানমন্ত্রীর

নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সিরাজুল ইসলাম জানান, এ ঘটনায় ২১ জনকে আসামি করে তার বোন পপি আক্তার বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন। পুলিশ ইতিমধ্যে মামলার এজাহার নামীয় চারজনকে গ্রেফতার করেছে। বাকিদের গ্রেফতারে অভিযান চলছে।

তিনি আরও জানান, নিহতের মরদেহ উদ্ধারের পর আজ সকালে ময়নাতদন্তের জন্যে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অপ্রীতিকর ঘটনার আশঙ্কায় এলাকায় পুলিশি টহল বাড়ানো হয়েছে।