35 C
Dhaka
Thursday, September 19, 2024

ডান হাত কেটে নিয়ে অবলীলায় হেঁটে যাচ্ছে যুবক, সিসিটিভিতে রোমহর্ষক দৃশ্য

কুমিল্লার দাউদকান্দিতে এক যুবককে কুপিয়ে হত্যার পর তার ডান হাত কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা। শনিবার (৭ সেপ্টেম্বর) উপজেলার গৌরীপুর ইউনিয়নের ওলানপাড়া গ্রামে ওই নির্মম ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম মহিউদ্দিন (৩০)। তিনি দাউদকান্দি উপজেলার ওলানপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে। মহিউদ্দিন পেশায় রঙ মিস্ত্রি ছিলেন।

এদিকে, সিসিটিভি ফুটেজে কাটা হাত নিয়ে এক যুবককে হেঁটে যাওয়ার দৃশ্য সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, মহিউদ্দিন গৌরীপুর বাজার থেকে বাড়িতে যাচ্ছিলেন। সেসময় একদল দুর্বৃত্ত তাকে কুপিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা উদ্ধার করে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুনঃ  কোটা আন্দোলনকারীদের ওপর হামলায় যুক্তরাষ্ট্রের নিন্দা

তিনি বলেন, মাদক সংক্রান্ত বিষয়ে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে তদন্তের পর বিষয়টি নিশ্চিতভাবে বলা যাবে। কে বা কারা এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত। মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল্লাহ প্রধান জানান, নিহত মহিউদ্দিনের বিরুদ্ধে ছয়টি মামলা ছিল। হত্যাকাণ্ডের পর কাটা হাত নিয়ে হাঁটা যুবকসহ আরও দুই-একজনের নাম জানতে পেরেছি। তাদের গ্রেপ্তারে অভিযান চলছে।

আপনার মতামত লিখুন:
সর্বশেষ সংবাদ
জনপ্রিয় সংবাদ