hugRES67Tuesday , 9 April 2024
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. আলোচিত খবর
  5. ইসলাম ও জীবন
  6. খেলাধুলা
  7. চাকরি
  8. জাতীয়
  9. জেলার খবর
  10. নির্বাচন
  11. বাংলাদেশ
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. লাইফ স্টাইল
  15. শিক্ষাঙ্গন

শাকিবের বাসা থেকে বের করে দেয়ার খবরে যা বললেন বুবলী

Link Copied!

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলী ও ঢালিউড সুপারস্টার শাকিব খানের মধ্যকার দাম্পত্য জীবনের বিষয় সবারই জানা। বেবি বাম্পের ছবি এবং বিয়ে ও ছেলে জন্মের তারিখ প্রকাশের পর টক অব দ্য টাউনে রূপ নিয়েছিল তাদের বিষয়টি। পরবর্তীতে তাদের কলহের বিষয়টিও উঠে এসেছিল শিরোনামে।

শাকিব-বুবলীর পৃথক মন্তব্যে তখন সমালোচনার ঝড় উঠেছিল সোশ্যাল মিডিয়ায়। এমনকী এক সময় নায়ক জানিয়েছিলেন, বুবলীর সঙ্গে কোনো ধরনের সম্পর্কই নেই তার। এরপর থেকে সবাই তাদের মধ্যকার ডিভোর্স হয়েছে বলে জানলেও এবার নতুন তথ্য জানালেন বুবলী। জানালেন―ডিভোর্স হয়নি তাদের।

আরো পড়ুন  শাকিব খানের সঙ্গে ডিভোর্স নিয়ে চাঞ্চল্যকর তথ্য দিলেন বুবলী

সোমবার (৮ এপ্রিল) দেশের একটি বেসরকারি টেলিভিশনে একটি অনুষ্ঠানে বুবলীর কাছে শাকিবের সঙ্গে বর্তমান অবস্থা সম্পর্কে জানতে চান উপস্থাপক। জবাবে বুবলী বলেন, আমরা সময় নিচ্ছি। আমাদের মধ্যে ডিভোর্স হয়নি। একটি দাম্পত্য সম্পর্কে বিভিন্ন সময় ভুল বোঝাবুঝি হয়ে থাকে।

তিনি বলেন, ছেলে শেহজাদ খান বীরকে নিয়ে একা সংগ্রাম করছি। সেখান থেকে একজন সন্তানের বাবা হিসেবে কখনোই অসম্মান করিনি তাকে। কখনোই আক্রমণ করিনি। বরং কখনো কিছু হলে এর জবাব দিয়েছি। আমি চাই বীর সুস্থ পরিবেশে বেড়ে উঠুক।

আরো পড়ুন  কলেজ জীবনের প্রেমিককে হারিয়ে অন্ধকার জীবন বেছে নেন পিয়াসা!

বুবলী বলেন, এর আগে সংবাদমাধ্যমে খবর এসেছিল―শাকিবের বাসা থেকে বের করে দেয়া হয়েছিল আমাকে। কিন্তু কখনোই এটা ঘটেনি। আমাকে শাকিবের বাসার সবাই সম্মান করে।

এছাড়া বুবলীকে ভালোবেসে শাকিব কী নামে ডাকতেন, অনুষ্ঠানে অনুষ্ঠান প্রধান জ্যেষ্ঠ সাংবাদিক কামরুজ্জামান বাবু এ প্রশ্ন করেন। উত্তরে বুবলী বলেন, আসলে এটা নির্ভর করছে তার মুডের ওপর। অধিকাংশ সময়ই বুবলী বলে ডাকতেন। আবার কখনো কখনো আদার করে লক্ষ্মী বলেও ডাকতেন। তবে শাকিব খানকে বুবলী কী নামে ডাকতেন, সেটি স্পষ্ট করেননি এ অভিনেত্রী।

আরো পড়ুন  এখন নিজেকে প্রাণভরে দেখি: পরীমণি