hugRES67Saturday , 30 March 2024
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. আলোচিত খবর
  5. ইসলাম ও জীবন
  6. খেলাধুলা
  7. চাকরি
  8. জাতীয়
  9. জেলার খবর
  10. নির্বাচন
  11. বাংলাদেশ
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. লাইফ স্টাইল
  15. শিক্ষাঙ্গন

গাজীপুরে সিলিন্ডার বিস্ফোরণ: একে একে ১৭ জনের মৃত্যু

Link Copied!

গাজীপুরের সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় কুদ্দুস খান (৪৫) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এই ঘটনায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১৭ জনে।

শনিবার (৩০ মার্চ) ভোর রাতের দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

আরো পড়ুন  অভিযানের খবরে ভবনের সব রেস্টুরেন্ট বন্ধ, কেয়ারি ক্রিসেন্ট সিলগালা

বার্ন ইনিস্টিউটের আবাসিক চিকিৎসক পার্থ শঙ্কর পাল তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, কুদ্দুস খানের শরীরের ৮০% দগ্ধ হয়েছিল।

কুদ্দুস লালমনিরহাটে জেলার কালীগঞ্জের উত্তর মুর্সদমদাতীর বাসিন্দা সুরুজ আলী ও নাজমা বেগমের ছেলে। ব্যক্তিজীবনে তিনি এক ছেলে এক মেয়ের জনক ছিলেন। পরিবার নিয়ে তিনি গাজীপুর কালিয়াকৈরে টপস্টার এলাকায় থাকতেন। তিনি দিনমজুরের কাজ করতেন।

আরো পড়ুন  ইন্টারনেটে বিদেশি পিস্তলের ছবি দেখলেই ডাউনলোড করতেন ছাত্রকে গুলি করা শিক্ষক

এর আগে গত ১৩ মার্চ সন্ধ্যা পৌনে ৬টার দিকে কালিয়াকৈরের তেলিরচালা এলাকায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অন্তত ৩৬ জন দগ্ধ হন। তাদের মধ্যে ৩২ জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

চিকিৎসক পার্থ শঙ্কর পাল, এ ঘটনায় আরও ৯ জন চিকিৎসাধীন রয়েছেন। এদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক। তারা হলেন-মো. নাঈম (১২) ৪০%, নিরব (৭) ৩২%, কবির (৩০) ৪৫% ও মান্নাফ (১৮) ৪০% দগ্ধ হয়েছে। তাদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

আরো পড়ুন  দ্রুত ভিসা দিতে ইতা‌লি দূতাবাসের নতুন নির্দেশনা