31 C
Dhaka
Wednesday, September 18, 2024

এমপি আনার হত্যা: ১৬৪ ধারায় জবানবন্দি দিচ্ছেন আ. লীগ নেতা বাবু

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারকে খুনের উদ্দেশে অপহরণের মামলায় ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় জবানবন্দি দিচ্ছেন জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক কাজী কামাল আহমেদ বাবু ওরফে গ্যাস বাবু। আদালত সূত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

শুক্রবার (১৪ জুন) দুপুর ২টার দিকে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালতে তার জবানবন্দি রেকর্ড শুরু হয়। এর আগে স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মতি জানান তিনি।

গত ৯ জুন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগ নেতা কাজী কামাল আহমেদ বাবুর সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এই মামলায় এর আগে শিমুল ভূঁইয়া ওরফে শিহাব ওরফে আমানুল্লাহ সাঈদ, তানভীর ভূঁইয়া ও সিলাস্তি রহমান আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। বর্তমানে তারা কারাগারে রয়েছেন।

আরও পড়ুনঃ  ‘আমার বাবার লাশের এক টুকরো মাংস চাই, ছুঁয়ে দেখব’

আরও পড়ুন: হজে যাচ্ছেন সানিয়া মির্জা, চাইলেন ক্ষমা

এবার পবিত্র হজ পালনের উদ্দেশে সৌদি আরব যাচ্ছেন ভারতীয় বিখ্যাত টেনিস তারকা সানিয়া মির্জা। পাকিস্তানের তারকা ক্রিকেট খেলোয়াড় শোয়েব মালিকের সঙ্গে বিচ্ছেদের কয়েক মাস পরই এ ঘোষণা দিলেন তিনি। গতকাল রোববার (৯ জুন) সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে এক পোস্টে হজে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেন সানিয়া।

এদিকে ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী এ টেনিস তারকা লিখেছেন, ‘আমি যেহেতু একটি পরিবর্তনমূলক অভিজ্ঞতা (হজ) লাভ করতে যাচ্ছি, এ জন্য সবার কাছে বিনীতভাবে আমার ভুল-ত্রুটির জন্য ক্ষমা চাইছি।’ তিনি আশা প্রকাশ করেন যে, আল্লাহ তার সব প্রার্থনা কবুল করবেন এবং তাকে বরকতময় পথে পরিচালিত করবেন।

আরও পড়ুনঃ  নাফিজদের আত্মত্যাগ সফল হতেই হবে: উপদেষ্টা আসিফ মাহমুদ

সানিয়া লিখেছেন, ‘আমি দারুণ সৌভাগ্যবান ও অপরিসীম কৃতজ্ঞ বোধ করছি। অনুগ্রহ করে আমাকে জীবনের এই অধ্যায়ে আপনাদের ভাবনায় রাখবেন এবং আমার জন্য প্রার্থনা করবেন। আশা করছি আরও নম্র হৃদয় ও শক্তিশালী ইমানের একজন ভালো মানুষ হয়ে ফিরব।’

প্রসঙ্গত, মাত্র পাঁচ মাস আগেই ব্যক্তিজীবনের তীক্ত অধ্যায় পার করেছেন তিনি। চলতি বছরের শুরুতেই শোয়েব মালিকের সঙ্গে বিচ্ছেদ হয়েছে তার। সেসব এখন অতীত। এখন ধর্মে মনোনিবেশ করেছেন তিনি। এ জন্যই এবার হজ করতে যাচ্ছেন এই টেনিস তারকা।

আরও পড়ুনঃ  ছেলেকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল মায়েরও

এছাড়া ৬টি গ্র্যান্ড স্লামের মালকিন পেশাদার টেনিস থেকে অবসর নিয়েছেন। চলতি ফরাসি ওপেনে টেনিস বিশেষজ্ঞ হিসেবে সম্প্রচার সংস্থার সঙ্গে যুক্ত ছিলেন তিনি। কিন্তু

আপনার মতামত লিখুন:
সর্বশেষ সংবাদ
জনপ্রিয় সংবাদ