35 C
Dhaka
Thursday, September 19, 2024

হত্যাকাণ্ডের পর আনারের বাড়িতে গিয়ে ‘সান্ত্বনার নাটক’ মিন্টুর

সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার হত্যাকাণ্ডে জড়িত থাকার সন্দেহে আটক করা হয়েছে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টুকে। তথ্য উপাত্ত বিশ্লেষণ করে জানা গেছে, মাস্টারমাইন্ড আক্তারুজ্জামান শাহীনের পক্ষে কাজ করেছেন মূল হত্যাকারী শিমুল ভুঁইয়া। এদিকে সাইদুল করিম মিন্টুর পক্ষে কাজ করেছেন ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক কাজী কামাল আহমেদ বাবু ওরফে গ্যাস বাবু। হত্যাকাণ্ডের আগে ও পরে বাবুর সঙ্গে একাধিকবার কথা বলেছেন এবং দেখা করেছেন শিমুল।

গ্রেপ্তার মিন্টু আনার হত্যাকাণ্ডের ঘটনায় অর্থদাতা ও নির্দেশদাতা ছিলেন কি না, সে বিষয়ে তদন্ত চলছে বলে জানিয়েছে ডিবি।

আরও পড়ুনঃ  ভোট চাইতে ভোটারের ঘরে ঢুকেন ভাইস চেয়ারম্যান প্রার্থী, অতঃপর...

এদিকে, সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার হত্যাকাণ্ডের ঘটনাটি প্রকাশ্যে আসতে সেদিনই আনারের পরিবারকে সান্ত্বনা দিতে গিয়েছিলেন হত্যাকাণ্ডের ঘটনায় সম্পৃক্ততা থাকার কারণে গ্রেপ্তারকৃত জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু। সেসময় সাথে ছিলেন হত্যাকাণ্ডের ঘটনায় গ্রেপ্তার হওয়া তারই ঘনিষ্ঠ সহচর জেলা আওয়ামী লীগের কাজী কামাল আহমেদ ওরফে গ্যাস বাবু। যিনি এই হত্যাকাণ্ডে অর্থ লেনদেনের মাধ্যম হিসেবে কাজ করছেন।

ঝিনাইদহ শহর থেকে একই গাড়িতে কালীগঞ্জের নলডাঙ্গা ভূষণ স্কুলের বিপরীতে অবস্থিত এমপি আনারের বাড়ির সামনে যান তারা। দলীয় নেতাকর্মীর সান্ত্বনা দেন, ভেঙে পড়েন কান্নায়। সেসময় তার পাশেই ছিলেন এমপি হত্যা মামলার গ্রেপ্তারকৃত আসামি গ্যাস বাবু।

আরও পড়ুনঃ  কৃষক লীগের কেন্দ্রীয় সাংস্কৃতিক সম্পাদক হালিমা আটক

সেদিন সাংবাদিকদের মিন্টু বলেন, খুব দ্রুতই ঘাতকদের শাস্তির দাবিতে দলীয় কর্মসূচী ঘোষণা করবো আমরা।
আনার হত্যাকাণ্ডে যত বড় প্রভাবশালীরাই জড়িত থাকুক না কেনো তাদের দৃষ্টান্তমূলক শাস্তির প্রধানমন্ত্রীর কাছে দাবি জানাবো।

উল্লেখ্য, গত ১১ জুন রাজধানীর ধানমণ্ডি এলাকা থেকে এমপি আনার হত্যায় জড়িত সন্দেহে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টুকে আটক করে পুলিশ। পরে তাকে জিজ্ঞাসাবাদ করে আদালতে রিমাণ্ডের আবেদন করে পুলিশ। এরপর আদালত মিন্টু ৮ দিনের রিমাণ্ড মঞ্জুর করে।

আপনার মতামত লিখুন:
সর্বশেষ সংবাদ
জনপ্রিয় সংবাদ