33 C
Dhaka
Thursday, September 19, 2024

মায়ের পায়ের ধাক্কায় ভেসে ওঠে ফারুকের মরদেহ

ভোলায় ডোবার পানিতে গোসল করতে গিয়ে ইয়াসিন আরাফাত (৭) ও ওমর ফারুক (৬) নামের দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। সুরতহাল প্রতিবেদন শেষে পরিবারের কাছে শিশু দু’টির মরদেহ হস্তান্তর করেছে পুলিশ। রোববার (২ জুন) বিকেলে সদর উপজেলার পৌর ৯ নম্বর ওয়ার্ডে মর্মান্তিক এ ঘটনা ঘটে।

ভোলা সদর থানার পুলিশ পরিদর্শক আবদুল্লাহ আল মামুন এ তথ্য নিশ্চিত করেছেন।

মৃত ইয়াসিন ওই ওয়ার্ডের আব্দুল কাদের মিয়ার ছেলে এবং ফারুক একই বাড়ির মো. সুজন মিয়ার একমাত্র ছেলে। শিশু দু’টি স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্র ছিলেন। এদের মধ্যে ফারুকের পরিবার ইয়াসিনের নানা বাড়িতে ভাড়া থাকেন। সে সূত্রে ইয়াসিন ও ফারুকের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে।

আরও পড়ুনঃ  সাবেক আইজিপি শহীদুল ৭ দিনের রিমান্ডে

ওমর ফারুকের মা শাহিদা আক্তার জানান, দুপুরের দিকে ইয়াসিন ও ওমর ফারুক স্কুল থেকে বাড়ি ফিরে ডোবার পানিতে গোসল করতে যায়। ওই ডোবার একপাশে হাঁটু পরিমাণ পানি, আরেক পাশে গভীরতা। শিশু দু’টি পানিতে দুষ্টুমি করতে গিয়ে গভীর পানিতে গিয়ে ডুবে যায়।

তাদের ফিরে আসতে দেরি দেখে ডোবার পানিতে গিয়ে তিনি তাদের খুঁজতে থাকেন। একপর্যায়ে তিনি দেখেন গভীর পানিতে ডুবে তাঁরা দু’জন মাটির নিচে আটকা পড়ে আছে। পরে তাঁর (মা শাহিদা) পায়ের ধাক্কায় ইয়াসিন ও ওমর ফারুকের মরদেহ দু’টি ভেসে ওঠে।

আরও পড়ুনঃ  শতভাগ সফল হয়েছে ডিবির ভারত সফর: হারুন অর রশিদ

পরে স্থানীয়রা শিশু দু’টির মরদেহ উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

সদর থানার পুলিশ পরিদর্শক আবদুল্লাহ আল মামুন জানান, শিশু দু’টির সুরতহাল প্রতিবেদন শেষে দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত লিখুন:
সর্বশেষ সংবাদ
জনপ্রিয় সংবাদ