26 C
Dhaka
Sunday, September 15, 2024

ঢামেকের পরিচালকের সঙ্গে হাসনাত-সার্জিসের বৈঠক চলছে

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. আসাদুজ্জামানের সঙ্গে বৈঠকে বসেছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহ ও সার্জিস আলম।

রোববার (১ সেপ্টেম্বর) বিকেলে এই বৈঠক শুরু হয়। পরে বিকেল সাড়ে ৩টার দিকে হাসপাতালের প্রশাসনিক ব্লকের সভাকক্ষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসকদের ওপর হামলার প্রতিবাদে কমপ্লিট শাটডাউনে থাকা চিকিৎসকদের প্রতিনিধি ও হাসপাতালের পরিচালকের সঙ্গে বৈঠকে বসেছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক সারজিস আলম, হাসনাত আব্দুল্লাহসহ অন্যরা।

এর আগে ঢামেক হাসপাতালের সার্জারি বিভাগের তিন চিকিৎসককে মারধরের ঘটনায় কর্মবিরতি ঘোষণা করেছেন জরুরি বিভাগের চিকিৎসকরা। সেই

আরও পড়ুনঃ  পাঞ্জাবে বিজয়ী হলেন ইন্দিরা গান্ধীর হত্যাকারীর ছেলে

দাবি আদায় ও নিরাপত্তা নিশ্চিত করা ছাড়া কমপ্লিট শাটডাউন চলবে বলেও জানিয়েছেন চিকিৎসকরা। দুপুর ২টা ৩০ মিনিটের দিকে ঢামেক হাসপাতালের প্রশাসনিক ভবনের সামনে এক সমাবেশ থেকে এই কর্মসূচি ঘোষণা করেন বিক্ষুব্ধ চিকিৎসকরা।

এরও আগে শনিবার (৩১ আগস্ট) রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে ভাঙচুর ও চিকিৎসকদের মারধরের ঘটনা ঘটে। হামলার বিচার ও নিরাপত্তার দাবিতে রোববার সকাল থেকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাসেবা বন্ধ করে দেন চিকিৎসকরা।

পরে সমস্যা সমাধানে আলোচনায় বসলেও তা ফলপ্রসূ হয়নি। এরপর চিকিৎসকরা চার দফা দাবি আদায়ে সারাদেশে কমপ্লিট শাটডাউন কর্মসূচি ঘোষণা দেন।

আপনার মতামত লিখুন:
সর্বশেষ সংবাদ
জনপ্রিয় সংবাদ