hugRES67Wednesday , 24 April 2024
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. আলোচিত খবর
  5. ইসলাম ও জীবন
  6. খেলাধুলা
  7. চাকরি
  8. জাতীয়
  9. জেলার খবর
  10. নির্বাচন
  11. বাংলাদেশ
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. লাইফ স্টাইল
  15. শিক্ষাঙ্গন

বক্তৃতার সময় মঞ্চে জ্ঞান হারিয়ে পড়ে গেলেন মন্ত্রী

Link Copied!

এবার ভারতের সড়ক পরিবহন ও মহাসড়কমন্ত্রী নিতিন গড়কড়ি একটি নির্বাচনী জনসভার মঞ্চে অজ্ঞান হয়ে পড়ে গেছেন। বুধবার (২৪ এপ্রিল) সন্ধ্যায় মহারাষ্ট্রের যুবমলে এই ঘটনা ঘটে। এদিকে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে জানিয়েছে, যুবমলের পুসাদের একটি জনসভায় কথা বলছিলেন নিতিন গড়কড়ি। তখন হঠাৎ করে জ্ঞান হারিয়ে পড়ে যান তিনি।

এরপর সঙ্গে সঙ্গে দলের অন্য সদস্যরা তাকে ধরে ফেলেন এবং প্রাথমিক চিকিৎসা দেন। নিতিন গড়কড়ি ক্ষমতাসীন দল বিজেপির হয়ে নাগপুর থেকে নির্বাচন করেছেন। দেশটির লোকসভা নির্বাচনের প্রথম ধাপে সেখানে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

আরো পড়ুন  আমি প্রেসিডেন্ট থাকলে ইসরায়েলে এই হামলা হতো না: ট্রাম্প

আজ বুধবার তিনি মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ সিন্দের নেতৃত্বাধীন শিভ সেনার নেতা রাজশ্রী পাতিলের হয়ে নির্বাচনী প্রচারণা চালাতে গিয়েছিলেন। রাজশ্রী পাতিলকে যুবমল-ওয়াশিম থেকে সেখানকার ক্ষমতাসীন মহুতি জোটের পক্ষ থেকে নমিনেশন দেওয়া হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, তাৎক্ষণিক চিকিৎসা পাওয়ার পর নিতিন সুস্থ হন এবং কিছুক্ষণ বাদে মঞ্চে ওঠে আবারও বক্তৃতা দেন। মাইক্রো ব্লগিং সাইট এক্সে নিতিনের অজ্ঞান হওয়ার একটি ভিডিও ভাইরাল হয়েছে। এতে দেখা যাচ্ছে, তিনি হাত-পা ছেড়ে দিয়েছেন এবং তাকে ধরে ধরে অন্যরা আড়ালে নিয়ে যাচ্ছেন। পরবর্তীতে নিতিন নিজে এক্সে একটি পোস্ট করেন।

আরো পড়ুন  গাজায় মানবসৃষ্ট দুর্যোগের জন্য ইসরায়েলকে অভিযুক্ত করলো ইইউ

এতে তিনি লিখেছেন, গরমের কারণে অস্বস্তি বোধ করেন এবং জ্ঞান হারিয়ে ফেলেন। এখন পুরোপুরি সুস্থ আছেন। নিতিন ২০১৪ ও ২০১৯ সালে নাগপুর থেকে লোকসভা নির্বাচনে জয়ী হন। এবারের নির্বাচনে বিজেপি থেকে তার টিকিট পাওয়া নিয়ে শঙ্কা দেখা দিয়েছিল। তবে শেষ পর্যন্ত তার ওপরই আস্থা রেখেছেন ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সূত্র: ইন্ডিয়া টুডে, এনডিটিভি

আরো পড়ুন  গাজার চেহারা বদলে দিতে মরিয়া নেতানিয়াহু