hugRES67Saturday , 23 March 2024
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. আলোচিত খবর
  5. ইসলাম ও জীবন
  6. খেলাধুলা
  7. চাকরি
  8. জাতীয়
  9. জেলার খবর
  10. নির্বাচন
  11. বাংলাদেশ
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. লাইফ স্টাইল
  15. শিক্ষাঙ্গন

এবার শো-রুম উদ্বোধনে যাচ্ছেন তামিম-সাইফউদ্দিন

Link Copied!

বাণিজ্যিক শো-রুম উদ্বোধনে যোগ দিয়ে বিভিন্ন সময় আলোচিত-সমালোচিত হয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সাকিব আল হাসান। তবে এবার সাকিবের পথেই হাঁটতে যাচ্ছেন তামিম ইকবাল। মোহাম্মদ সাইফউদ্দিনকে সঙ্গে নিয়ে ফেনীতে শো-রুম উদ্বোধনে যাবেন এই ক্রিকেটার।

বুধবার (২১ মার্চ) রাতে টপ টেন নামক একটি বাণিজ্যিক প্রতিষ্ঠানের ফেসবুক পোস্টে তামিমের শো রুম উদ্বোধনের বিষয়টি জানা যায়। পোস্টে তারা জানিয়েছে, টপ টেনের ফেনী শাখার উদ্বোধনে যোগ দেবেন বাংলাদেশ ওয়ানডে দলের সাবেক অধিনায়ক তামিম ইকবাল।

আরো পড়ুন  হোটেলে নারী সাংবাদিককে 'ধর্ষণ', আর্জেন্টিনায় ৪ ফুটবলার আটক

শুধু তামিম-ই নয়, জাতীয় দলের আরেক ক্রিকেটার সাইফউদ্দিনও যাচ্ছেন ওই শো-রুম উদ্বোধনে। ভিন্ন আরেকটি ফেসবুক পোস্টে এই বিষয়টি জানিয়েছে টপ টেন মার্ট। আগামী রোববার (২৪ মার্চ) ফেনী শহরে হবে এই শো-রুম উদ্বোধনের অনুষ্ঠান। এই বিষয়ে বিস্তারিত জানতে টপ টেন মার্টের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাদের পাওয়া যায়নি।

আরো পড়ুন  মুস্তাফিজের মাথায় বলের আঘাত, অ্যাম্বুলেন্সে করে নেওয়া হচ্ছে হাসপাতালে

সাম্প্রতিক সময়ে ক্রিকেটের বাইরের অনেক বিষয় নিয়ে আলোচিত এবং সমালোচিত হচ্ছেন তামিম। গত মঙ্গলবার (১৯ মার্চ) রাতে মোবাইলভিত্তিক ব্যাকিং সেবাদানকারী প্রতিষ্ঠান নগদের একটি ক্যাম্পেইনে কাজ করতে গিয়ে তুমুল আলোচনার জন্ম দিয়েছেন তিনি।

নগদের ওই ক্যাম্পেইনের অংশ হিসবে মেহেদী হাসান মিরাজের সঙ্গে একটি ফোনালাপ ফাঁস করা হয় তামিমের। ফাঁস করা ফোনালাপে মুশফিকুর রহিম এবং মিরাজকে নানা হুমকি-ধামকি দিতে শোনা যায় তামিমকে। ফাঁসকৃত ওই ফোন কল নিয়ে দেশের কয়েকটি গণমাধ্যম সংবাদ পর্যন্ত প্রকাশ করেছে। তবে একদিন পর জানা যায় নগদের ক্যাম্পেইনের জন্য এই ফোনালাপ ফাঁস করা হয়েছে। বুধবার (২০ মার্চ) মুশফিক, মিরাজ, মাহমুদউল্লাহ রিয়াদকে নিয়ে ফেসবুক পেইজে লাইভে এসে এই তথ্য জানিয়েছেন তামিম নিজেই।

আরো পড়ুন  আইপিএলে প্রথম দিনেই কত টাকার পুরস্কার পেলেন মুস্তাফিজ?