30 C
Dhaka
Wednesday, September 18, 2024

ইমাম-মুয়াজ্জিন না আসায় আজান দিতে যান প্রবাসী সাইদুর, অতঃপর…

ফেনীর সোনাগাজীতে জোহরের আজান দেয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সাইদুর রহমান নামে এক প্রবাসীর মৃত্যু হয়েছে। রোববার (৯ জুন) দুপুরে উপজেলার চরছান্দিয়া ইউনিয়নের লন্ডনিপাড়া বায়তুল আমান জামে মসজিদে এ ঘটনা ঘটে। নিহত সাইদুর ওই গ্রামের হাসেম লন্ডনি বাড়ির মৃত হোসেন আহম্মদের ছেলে।

সাইদুর রহমানের খালাতো ভাই মিজানুর রহমান জানান, দুপুরে প্রচণ্ড বজ্রবৃষ্টি হচ্ছিল, তাই জোহরের আজান দেয়ার জন্য ইমাম-মুয়াজ্জিন মসজিদে যেতে পারেননি। ওই সময় সাইদুর রহমান বৃষ্টি উপেক্ষা করে মসজিদে আজান দিতে যান। পরে আজান দেয়া অবস্থায় বজ্রপাত হলে সঙ্গে সঙ্গে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মসজিদে লুটিয়ে পড়েন।

আরও পড়ুনঃ  এইচএসসি পরীক্ষা বাতিলের সিদ্ধান্ত অযৌক্তিক: সমন্বয়ক সারজিস

তিনি বলেন, ওই সময় মসজিদে অবস্থান করা এক মুসল্লি ঘটনাটি দেখতে পেয়ে বাড়িতে খবর দিলে আমরা দ্রুত মসজিদে গিয়ে ভাইকে অচেতন অবস্থায় উদ্ধার করি। পরে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। সেখানে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় হাসপাতালের চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ফেনীতে প্রেরণ করেন। পরবর্তীতে বিকেলে চিকিৎসাধীন অবস্থায় ফেনীর জেডইউ হাসপাতালে মারা যান তিনি।

মিজানুর রহমান জানান, নিহত সাইদুর রহমান দীর্ঘদিন আরব আমিরাতের দুবাইয়ে কর্মরত ছিলেন। কয়েক মাস আগে ছুটিতে দেশে আসেন। আগামী সপ্তাহে তার প্রবাসে ফেরার কথা ছিল।

আরও পড়ুনঃ  শিগগির আঁধার কেটে যাবে : বাহাউদ্দিন নাছিম

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সুদ্বিপ রায় বলেন, আমি সন্ধ্যায় মৃত্যুর খবরটি শুনেছি। পরে অনুসন্ধানের জন্য ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করি।

আপনার মতামত লিখুন:
সর্বশেষ সংবাদ
জনপ্রিয় সংবাদ